হারিয়ে যাবো চিরতরে
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৭-০৪-২০২৪

জানি,পৃথিবীর সব কোলাহল ছেড়ে
একদিন চলেই যাবো দূর বহুদূরে
ফিরে আর আসবো না,
প্রাণ খুলে হাসবো না,
নিঃশেষ হয়ে যাবো চিরতরে।
একদিন চলে যাবো সবকিছু ছেড়ে।

জানি, সেদিন আমায় কেউ রাখবে না মনে
ভুলে যাবে আমার কথা খুব গোপণে
দূর হতে দেখবো সেদিন অলক্ষ্যে দাঁড়িয়ে
বর্ণিল স্মৃতিগুলো গেছে অতীতে হারিয়ে।
ব্যস্তময় নির্মম বাস্তবতার ভীড়ে
জানি, হারিয়ে যাবো আমি চিরতরে।

হয়তো, থাকবো না সেদিন বন্ধুদের আড্ডায়
কিংবা স্বজনদের পারিবারিক আলাপচারিতায়
হয়তো, আমার ছবি দেয়ালের কোণে পাবে শোভা
বছর পার হতেই বড়জোর একটা স্মরণ সভা।
তারপর, আমি আর নেই তোমাদের ভীড়ে
হারিয়ে যাবো মন থেকে চিরতরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।